বৃহস্পতিবার লস এঞ্জেলেস এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই স্মার্ট ফোল্ডিং ফোনের কথা জানাই । তবে এই মুহূর্তে বাংলাদেশ ভারত এর দাম কত হবে তা এখনো সঠিক জানা যায়নি ।

Motorola Razr দাম কত কি কি থাকছে বিস্তারিত ।
Motorola Razr কম্পানি জানিয়েছে 2020 সালে 9 জানুয়ারি আমেরিকার বিক্রি শুরু হবে তাদের এই প্রোডাক্ট টি । অন্য দেশে কখন বিক্রি শুরু হবে তা নিয়ে এখনো কোনো তথ্য জানা যায়নি । ফোনটির অধিকাংশ অংশই নাকি ভাগ করা যাবে । এছাড়াও ফোনটিতে থাকছে এক্সটার্নাল ডিসপ্লে কুইক ভিউ ।
ফোনটি ভাজ করা অবস্থায় মোটামুটি সব রকম কাজ করা জাবে। বড় ডিসপ্লের

Motorola Razr price sale or Lance

Motorola Razr এর দাম আমেরিকায় 1,499.99 ডলার বা 1,07.400 ডলার । Motorola Razr (2019)  ফোনটির সামনে রয়েছে বাঁকা অংশ, এছাড়াও ফোনটিতে পানি থেকে সুরক্ষা করার ব্যবস্থা রয়েছে ।
নতুন Motorola Razr ফন্টে ডিসপ্লে হচ্ছে 6.2 ইঞ্চি OLED HD+ (876×2142 Pixels) সঙ্গে 21:9 aspect ratio যাতে ফোনটির অধিকাংশ ভাঁজ করা যাবে ।
ফোনটি ভাজ করা অবস্থায়, কুইক ভিউ ডিসপ্লের মাধ্যমে সেলফি  তোলা, নোটিফিকেশন দেখা, মিউজিক ইত্যাদি অনেক কাজ করা যাবে।

ফোনটি Android 9 Pie ফোনটি খোলার সময় সেকেন্ড ডিসপ্লে তে যা দেখতে পাবেন ম্যান ডিসপ্লেতেও তাই দেখতে পাবেন।
এতে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং USB type c port । অন্যান্য স্পেসিফিকেশন এর সঙ্গে সঙ্গেই পাবেন । Octa core Qualcomm snapdragon 710  SOC, সঙ্গে থাকছে 6GB Ram এবং 2510mAh ব্যাটারি । যাতে রয়েছে 5w দ্রুত চার্জিং ক্ষমতা ।
কানেকটিভিটির ক্ষেত্রে কোন সিম কার্ডের জায়গা নেই তবে এটি Esim সাপোর্ট করবে । অতিরিক্ত ভাবে ফোনটিতে দেওয়া আছে NFC সাপোট, ব্লুটুথ 5.0, Wi-Fi 802. 11ac 4G LTE এবং GPS । Motorola Razr ফোনটি ভাঁজ করা অবস্থায় থাকবে 72×94×14mm এবং ভাবনা করা অবস্থায় থাকবে 72×172×6.9mm Motorola Razr ফোনটির ওজন হবে 205 গ্রাম ।

এই ধরনের ফোন ব্যবহারকারী বেশিরভাগ সময় সেকেন্ডারি ডিসপ্লে ব্যবহার করে ।শুধুমাত্র যখন বড় ডিসপ্লে প্রয়োজন হয় তখনই তারা মেন ডিসপ্লে ব্যবহার করে থাকে ।

Post a Comment

Previous Post Next Post