Best 6 android mobile app 


বর্তমান সময়ে আমরা প্রত্যেকেই স্মার্টফোন ব্যবহার করে থাকি । আর এই স্মার্টফোন গুলোতে আমাদের নিত্যপ্রয়োজনীয় যে সফটওয়্যার গুলো দরকার হয় সেইসব সফটওয়্যার নিয়ে কথা বলব ।

আজকের পর্বে এমনই স্মার্টফোনের সেরা দশটি মোবাইল সফটওয়্যার ডাউনলোড ও এর বিস্তারিত নিয়ে আলোচনা ।

১ / imo  ইমু সফটওয়্যার

ইমু সফটওয়্যার বর্তমানে অনেক জনপ্রিয় । এর কারণ হচ্ছে এটি খুব সহজেই ইন্সটল এবং একাউন্ট খোলা যায় । তাই আপনি যদি ভিডিও চিত্র দেখার মাধ্যমে কারো সাথে কথা বলতে চান ইমু সফটওয়্যার টি হবে আপনার জন্য সেরা ।

 Imo software Download


 ইমু সফটওয়্যার ডাউনলোড কোন ঝামেলা নেই । এক ক্লিকেই ডাউনলোডঃ এক ক্লিকেই ইনস্টল ।

২ /vidmate ভিটমেট সফটওয়্যার

আপনি যদি মোবাইল এর ব্রাউজার লিখে সার্চ করেন ভিটমেট সফটওয়্যার ডাউনলোড । অনেকগুলো সফটওয়্যার দেখতে পাবেন প্রায় সবগুলো সফটওয়্যার ভালো রেটিং দেওয়া আছে । এগুলোর বেশিরভাগই ব্যবহার করে দেখেছি প্রায় সবগুলো সফটওয়্যারই ডাউনলোড করা অনেক ঝামেলা যা আমার কাছে মোটেও ভালো লাগেনি ।

Vidmate মোবাইল অ্যাপস

 তাই আপনি যদি ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করব ভাবছেন তাহলে আমার দেওয়া এই লিংক থেকে ভিটমেট ডাউনলোড করে পারেন । এই ভিটমেট সফটওয়্যার ডাউনলোড অনেক সহজ ।

৩/ YouTube ইউটিউব সফটওয়্যার ।

বর্তমান প্রায় প্রতিটা স্মার্টফোনেই ইউটিউব সফটওয়্যার দেওয়া থাকে । তারপরও যদি আপনার ফোনে ইউটিউব সফটওয়্যার ডাউনলোড করা না থাকে । তাহলে আপনি ইউটিউব সফটওয়্যার ডাউনলোড করে নিতে পারেন গুগল প্লে স্টোর থেকে । বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া মধ্যে জনপ্রিয় একটি সফটওয়্যার ইউটিউব ।

৪/ tiktok টিক টক সফটওয়্যার ।

টিক টক সফটওয়্যার টি বর্তমানে এর জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলছে । টিক টক সফটওয়্যার ডাউনলোড করার মাধ্যমে আপনি বিভিন্ন ফানি ভিডিও দেখতে পারবেন । তাই আপনি যদি টিক টক সফটওয়্যার ডাউনলোড করতে চান গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারেন ।

৫/ Messager মেসেঞ্জার সফটওয়্যার ।

বর্তমান সময়ে মেসেঞ্জার সফটওয়্যার ডাউনলোড করা নেই এমন লোক খুজে পাওয়া খুব মুশকিল । মেসেঞ্জার সফটওয়্যার এর মাধ্যমে অন্য আরেকজনের সাথে চ্যাটিং ভিডিও কল অডিও কল এবং কে গ্রুপ কনভারসেশন করতে পারবেন । তাই আপনি যদি মেসেঞ্জার সফটওয়্যার টি ব্যবহার করতে চান অ্যাপ স্টোর অথবা গুগল প্লে স্টোর থেকে সম্পূর্ণ ফ্রিতে ডাউনলোড করতে পারবেন ।

৬ / Nine নাইন অ্যাপস

নাইন অ্যাপস টি একের ভিতর সব যেমন এই সফটওয়্যার টি ও ঠিক সেইরকম । নাইন সফটওয়্যার ভিতরে সবকিছুই দেওয়া আছে যা আপনি অন্যান্য সফটওয়্যারে হয়তো পাবেন না । নাইন অ্যাপস ডাউনলোড করতে পারেন ।



4 Comments

  1. খুব সুন্দর
    https://prakritibangla.blogspot.com/2020/05/10-superfood-for-glowing-skin-10.html?m=1

    ReplyDelete
  2. You really do a good job. I read your many articles all articles are good and helpful.
    I also wrote an article about
    the 10 best Video editing mobile apps

    ReplyDelete
  3. অনুপ্রেরণা ও সফলতার গল্প, শিক্ষামূলক ছোট গল্প, বিজ্ঞান ও প্রযুক্তি, লাইফস্টাইল, মোটিভেশনাল উক্তি, রহস্য গল্প এবং অবাক করা সব ঘটনা পড়তে ভিজিট করুন অনুপ্রেরণা ডটকম।

    ReplyDelete
  4. পুরোটা পরলাম। ভালো লাগলো। আশা করি নতুন নতুন পোস্ট করবেন। ভ্রমণ ও প্রযুক্তি সম্পর্কিত ব্লগ খুঁজে থাকলে আমার ব্লগ tripretreatBD তে ঘুরে আসতে পারেন। ভালো লাগলে শেয়ার কমেন্ট করবেন। নতুন নতুন পোস্ট নিয়ে আমিও আপনাদের সাথে থাকবো

    ReplyDelete

Post a Comment

Previous Post Next Post